Black Force In Digha
Featured দক্ষিণবঙ্গ বঙ্গ সূচনা

দীঘা এসে সমুদ্রে রাত্রিবাসের সুযোগ, চালু হচ্ছে হাউসবোট, জলের মাঝে ভাসমান রেস্তোরাঁ

শেষ কয়েক বছর ধরে সমুদ্র সুন্দরীকে ঢেলে সাজানোর কাজ শুরু হয়েছে। মাঝে, আম্ফান ও ইয়াসের দাপটে সেই কাজ কিছুটা থমকেছে। আবার, দুটো ঝড়ে বহু ক্ষতির সম্মুখীন হয়েছেন সাধারণ মানুষ। সবকিছু সামলে বাঙালির প্রিয় দীঘা (Digha) কে পর্যটকদের কাছে আরো আকর্ষণীয় করে তুলতে পশ্চিমবঙ্গ সরকারের নতুন পদক্ষেপ। এবারে দীঘা-য় গিয়ে রাত্রিবাস করা যাবে সমুদ্রে। অবাক্ হচ্ছেন? আসলে, রাত্রিবাসের জন্য সমুদ্রে থাকবে ভাসমান হাউসবোট। পাশাপাশি, তৈরি হবে একটি ভাসমান রেস্তোরাঁ। আজ, দীঘা পরিদর্শনে এসে একথা জানান পর্যটনমন্ত্রী ইন্দ্রনীল সেন।

তাই স্বাভাবিকভাবেই অবসরে এসে দুই এক রাত্রি সমুদ্রবাসের আনন্দ নিতে অপেক্ষায় আপামর ভ্রমণ প্রিয় বাঙালি। সূত্রের খবর, পর্যটকদের কাছে দীঘা কে আরো আকর্ষণীয় করে তুলতে রাজ্য সরকারের এই ভাবনা। নৈকালি মন্দিরের পাশে সমুদ্রে দুটো হাউসবোট রাখা হবে। পর্যটকরা দীঘা এসে সেই হাউসবোটে রাত্রিবাস করতে পারবেন। পাশাপাশি, থাকবে একটি ভাসমান রেস্তোরাঁ। ফলস্বরূপ, আগামীদিনে মানুষের কাছে
দীঘার জনপ্রিয়তা কয়েকগুন বৃদ্ধি পাবে বলেই মনে করা হচ্ছে।

খবরের সাথে থাকতে এখনই আমাদের ফেসবুক পেজ Nabadin.com  লাইক করে সাথে থাকুন। সাথে ট্যুইটারে Nabadin24News আমরা পৌঁছে যাব আপনার কাছে। আর এখন থেকে সব খবরের বিস্তারিত তথ্য থাকবে ইউটিউব ভিডিওতে। তাই আমাদের ইউটিউব চ্যানেল Nabadin News  সাবস্ক্রাইব করে সবসময় থাকুন খবরের সঙ্গে৷ আর আমরা আছি আপনার জন্য।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *