CM Mamata Banerjee
Featured উত্তরবঙ্গ বঙ্গ সূচনা

ডিসেম্বরে আবার জেলা সফরে মুখ্যমন্ত্রী, এবার নজরে কোন কোন জেলা?

আগামী মাসের শুরুতেই জেলা সফরে যাচ্ছেন মুখ্যমন্ত্রী (CM Mamata Banerjee)শোনা যাচ্ছে এমনটাই। এবার সফরে যাবেন উত্তর -দক্ষিণ দিনাজপুরে সেখানেই সংঘটিত হবে প্রসাশনিক সভা কৃষ্ণনগর এও প্রশাসনিক বৈঠক করার কথা আছে তাঁর আপাতত শোনা যাচ্ছে এমনটাই

সম্ভবত ডিসেম্বর এর ৭ তারিখই যাবেন দুই দিনাজপুরে

প্রথমে গঙ্গারামপুরে প্রশাসনিক বৈঠক করবেন মুখ্যমন্ত্রী,যাবেন রায়গঞ্জেও সেখানেও প্রশাসনিক বৈঠক করার কথা রয়েছে তাঁর। তার ঠিক পরের দিন অর্থাৎ ৮ তারিখ মালদহ এবং মুর্শিদাবাদে প্রশাসনিক বৈঠক করবেন মমতা বন্দ্যোপাধ্যায়।  এই জেলার সমস্ত রকম কাজ খতিয়ে দেখবেন তিঁনি । কথাও বলবেন জেলাশাসক, বিডিও ও জনপ্রতিনিধিদের সঙ্গে। ৯ তারিখ মুখ্যমন্ত্রী প্রশাসনিক বৈঠক করবেন নদিয়ার কৃষ্ণনগরে। তবে সফর নিশ্চিত হলেও, দিনক্ষণ নিয়ে এখনও আলোচনা চলছে। ফলে বদল হতে পারে সফরসূচি।

কিছুদিন আগেই মধ্যমগ্রামে এক প্রশাসনিক বৈঠক করেন তিঁনি । উপস্থিত ছিলেন জেলাশাসক, বিডিও ছাড়াও বিধায়ক, সাংসদরাও । তাঁদের কাছে থেকেই এলাকার উন্নয়নের খতিয়ান নেন মুখ্যমন্ত্রী।

খবরের সাথে থাকতে এখনই আমাদের ফেসবুক পেজ Nabadin.com  লাইক করে সাথে থাকুন। সাথে ট্যুইটারে Nabadin24News আমরা পৌঁছে যাব আপনার কাছে। আর এখন থেকে সব খবরের বিস্তারিত তথ্য থাকবে ইউটিউব ভিডিওতে। তাই আমাদের ইউটিউব চ্যানেল Nabadin News  সাবস্ক্রাইব করে সবসময় থাকুন খবরের সঙ্গে৷ আর আমরা আছি আপনার জন্য।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *