Bidhannagar Corporation Election
Featured লোকনীতি ও গণতন্ত্র সূচনা

বিধাননগরে তৃণমূলের ইস্তেহার প্রকাশ, জোর করে ভোট করাতে গেলেই কড়া পদক্ষেপ

বিধাননগর পুরভোটেও দশ দিগন্ত শিরোনামে ইস্তেহার প্রকাশ তৃণমূলের। অতীতেও একাধিক নির্বাচনে এই শিরোনামে ইস্তেহার প্রকাশ করেছে শাসক দল। এবারেও বিধাননগরের পুরনো জল নিকাশি সমস্যা ও পানীয় জল সরবরাহের বিষয়ে জোর দেওয়া হয়েছে ইস্তেহারে। শুক্রবার ইস্তেহার প্রকাশ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বিধাননগরের বিধায়ক সুজিত বসু। সাংসদ সৌগত রায় সহ তৃণমূল নেতৃত্ব। যদিও, অনুষ্ঠানে অনুপস্থিত ছিলেন বিধাননগরের প্রাক্তন মেয়র সব্যসাচী দত্ত। যা নিয়ে কথা উঠেছে শাসক দলের অন্দরেও।

অনুষ্ঠানে সাংসদ সৌগত রায় বলেন, ‘নির্বাচন শান্তিপূর্ণ ভাবেই হবে। কেউ অশান্তির সৃষ্টি করলে তৎক্ষণাৎ শৃঙ্খলাভঙ্গে পদক্ষেপ নেওয়া হবে। অতীতে কিছু হলেও এবারে তা আমরা সামলে নেব। প্রচুর কাজ হয়েছে। জোর করে কিছু করার প্রয়োজন হবে না’।

পাশাপাশি বিধায়ক সুজিত বসু বলেন, ‘অতীতে একাধিক শান্তিপূর্ণ নির্বাচন দেখেছে বিধাননগর। এবারেও তার অন্যথা হবে না। শেষ কয়েক বছরে তৃণমূল বোর্ড প্রচুর কাজ করেছে। জল নিকাশি ও পানীয় জল সরবরাহের ক্ষেত্রে কিছু সমস্যা থাকলেও তা নিয়ে আরও কাজ হবে’।

খবরের সাথে থাকতে এখনই আমাদের ফেসবুক পেজ Nabadin.com  লাইক করে সাথে থাকুন। সাথে ট্যুইটারে Nabadin24News আমরা পৌঁছে যাব আপনার কাছে। আর এখন থেকে সব খবরের বিস্তারিত তথ্য থাকবে ইউটিউব ভিডিওতে। তাই আমাদের ইউটিউব চ্যানেল Nabadin News  সাবস্ক্রাইব করে সবসময় থাকুন খবরের সঙ্গে৷ আর আমরা আছি আপনার জন্য।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *