Baichung Bhutia
Featured ক্রীড়া ফুটবল সূচনা

আবার লাল হলুদের সাথে সরাসরি যুক্ত হচ্ছেন বাইচুং ভুটিয়া? এখনো জল্পনা

দীর্ঘদিনের অবসানে আবার ইস্টবেঙ্গল ক্লাবের সাথে সরাসরি যু্ক্ত হচ্ছেন বাইচুং ভুটিয়া(Baichung Bhutia)? সম্প্রতি এই প্রশ্নে জল্পনা শুরু হয় ময়দানে। কারণ, নতুন প্লেয়ার সিলেকশন কমিটি তে বিনিয়োগকারী শ্রী-সিমেন্ট বাইচুং ভুটিয়া, রেনেডি সিং ও শ্রেণিক শেঠের নাম রেখেছে। উল্লেখ্য, শেষ মরশুমে তারাহুরো করে দল তৈরি করতে গিয়ে একাধিক সমস্যার সম্মুখীন হতে হয়েছিল। এইবারেও এক ছবি। কিন্তু, নতুন মরশুমে যেন আগের বছরের মতো সমস্যা না হয় সেদিকে লক্ষ্য রাখছে ক্লাব ও ইনভেস্টর দুইপক্ষ। সেখান থেকে বাইচুং, রেনেডি ও শ্রেণিকের নেতৃত্বে দল গঠনের ভাবনা বলে সূত্রের খবর।

যদিও, বাইচুং ভুটিয়া এই তালিকা থেকে নিজের নাম সরিয়ে নিচ্ছেন বলে জানা গেছে। নিজের সোস্যাল মিডিয়ায় এবিষয়ে একটি পোস্ট করেন তিনি৷ সেখানে সর্বভারতীয় ফুটবল ফেডারেশন কে ট্যাগ করে লেখেন, ‘এমন একটি সুযোগ পেয়ে খুব ভালো লাগছে। কাজ করতে পারলে আরো ভালো লাগতো। কিন্তু সময়ের অভাবে আমার ইস্টবেঙ্গলের দল গঠনের সাথে যুক্ত হওয়া সম্ভব নয়। ক্লাব কে অনুরোধ করবো, এই জায়গায় আমার পরিবর্তে মনোরঞ্জন ভট্টাচার্য ও তরুণ দে কে দল গঠনে নির্বাচক হিসেবে নিযুক্ত করা হোক। যদিও বাইচুং ভুটিয়া-র এই সিদ্ধান্ত প্রসঙ্গে ক্লাব ও শ্রী-সিমেন্টের পক্ষ থেকে এখনো সরকারিভাবে কোন প্রতিক্রিয়া পাওয়া যায়নি।

খবরের সাথে থাকতে এখনই আমাদের ফেসবুক পেজ Nabadin.com  লাইক করে সাথে থাকুন। সাথে ট্যুইটারে Nabadin24News আমরা পৌঁছে যাব আপনার কাছে। আর এখন থেকে সব খবরের বিস্তারিত তথ্য থাকবে ইউটিউব ভিডিওতে। তাই আমাদের ইউটিউব চ্যানেল Nabadin News  সাবস্ক্রাইব করে সবসময় থাকুন খবরের সঙ্গে৷ আর আমরা আছি আপনার জন্য।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *