Babun Banerjee
Featured অন্যান্য ক্রীড়া সূচনা

আসন্ন এশিয়ান গেমস এর সহকারী ‘শেফ দ্য মিশন’ হলেন বাবুন বন্দ্যোপাধ্যায়

সুমন্ত রায়- চলতি বছরে ১০ই সেপ্টেম্বর থেকে ২৫শে সেপ্টেম্বর চিনে অনুষ্ঠিত হতে চলেছে এশিয়ান গেমস। সেই আসন্ন এশিয়ান গেমস এর সহকারী শেফ দ্য মিশন হলেন স্বপ্নন বন্দ্যোপাধ্যায়(Babun Banerjee)। স্বপন বন্দ্যোপাধ্যায় ময়দানে বাবুন বন্দ্যোপাধ্যায় নামেই বেশী পরিচিত। তিনি মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় এর ছোট ভাই।বাংলা থেকে এইবার এই কাজের জন্য বেছে নেওয়া হয়েছে সম্পর্কে মূখ্যমন্ত্রী র ভাই বাবুন বন্দ্যোপাধ্যায় কে। প্রসঙ্গত অলিম্পিক্স, এশিয়ান গেমস, কমনওয়েলথ গেমস ইত্যাদি বিভিন্ন প্রতিযোগিতায় প্রত্যেক দেশের সঙ্গেই যুক্ত থাকেন একজন শেফ দ্য মিশন, যিনি সেই নির্দিষ্ট দেশের প্রতিযোগীদের প্রতিনিধি। প্রতিযোগীদের খেয়াল রাখা-সহ যাবতীয় দায়িত্বই থাকে তাঁর কাঁধে। তাঁকে সাহায্য করার জন্যই থাকেন সহকারী শেফ দ্য মিশন।

বাবুন বন্দ্যোপাধ্যায় আবার বেঙ্গল অলিম্পিকস এর চেয়ারম্যান ও হকি বেঙ্গল এর প্রেসিডেন্ট। গতবার এশিয়ান গেমস এ মোট ৬৯ টি পদক নিয়ে অষ্টম স্থানে শেষ করছিল ভারত।তাই এ বছর ও প্রত্যাশা মতোই সাধারণ মানুষের অনেক বেশী আগ্রহ থাকবে চলতি বছরে হতে চলা এশিয়ান গেমস নিয়ে। তাই যত তাড়াতাড়ি সম্ভব অলিম্পিকস ভারতের দফতরে গিয়ে কাজ বুঝে নেওয়ার অনুরোধ করা হয়েছে বাবুন বন্দ্যোপাধ্যায় কে।

খবরের সাথে থাকতে এখনই আমাদের ফেসবুক পেজ Nabadin.com  লাইক করে সাথে থাকুন। সাথে ট্যুইটারে Nabadin24News আমরা পৌঁছে যাব আপনার কাছে। আর এখন থেকে সব খবরের বিস্তারিত তথ্য থাকবে ইউটিউব ভিডিওতে। তাই আমাদের ইউটিউব চ্যানেল Nabadin News  সাবস্ক্রাইব করে সবসময় থাকুন খবরের সঙ্গে৷ আর আমরা আছি আপনার জন্য।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *