B.S. Bharathi Anna
Featured লোকনীতি ও গণতন্ত্র সূচনা

সিপিএম জেলা সম্পাদকের দায়িত্বে সম্পুর্ন দৃষ্টিহীন নেতা, অনন্য নজির সিপিএমের

সম্পুর্ন দৃষ্টিহীন নেতা কে জেলা সম্পাদকের পদে নিয়ে আসলো সিপিএম(B.S. Bharathi Anna)। তামিলনাড়ুর চেঙ্গাল্পাট্টু জেলায় দলের জেলা সন্মেলন থেকে নতুন জেলা সম্পাদক মনোনীত হয়েছেন বিএস ভারতী আন্না।

তামিলনাড়ু বি আর আম্বেদকর আইন কলেজে পড়াশোনা। ছাত্র জীবন থেকেই সক্রিয় এসএফআই সদস্য। শুধু তাই নয়, ছাত্র সংগঠনে থাকাকালীন সিপিএম-এর সদস্য পদ লাভ করেন বিএস ভারতী মান্না। এবারে জেলা সম্পাদকের দায়িত্বে। ভারতীয় রাজনীতি তে এই প্রথম কোন সম্পুর্ন দৃষ্টিহীন জেলা স্তরে সম্পাদনার দায়িত্বে আসীন হলেন। যা নিঃসন্দেহে নজির গড়লো সিপিএম।

জেলা সম্পাদকের পদে আসীন হয়ে বিএস ভারতী মান্না বলেন, ‘তিনি জন্মান্ধ নন। তিন বছর বয়স থেকে চোখের সমস্যা শুরু হয়। দীর্ঘদিন চিকিৎসা চলেছে। এক সময়, চেঙ্গাল্পাট্টু আদালতে পুরোদমে ওকালতি করেছেন। পরবর্তীতে সমস্যা গুরুতর হয়। ২০১৪ সাল থেকে সম্পুর্ন দৃষ্টিশক্তি হারিয়ে যায়’।

খবরের সাথে থাকতে এখনই আমাদের ফেসবুক পেজ Nabadin.com  লাইক করে সাথে থাকুন। সাথে ট্যুইটারে Nabadin24News আমরা পৌঁছে যাব আপনার কাছে। আর এখন থেকে সব খবরের বিস্তারিত তথ্য থাকবে ইউটিউব ভিডিওতে। তাই আমাদের ইউটিউব চ্যানেল Nabadin News  সাবস্ক্রাইব করে সবসময় থাকুন খবরের সঙ্গে৷ আর আমরা আছি আপনার জন্য।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *