A New You Events
Featured শহর ও শহরতলি সূচনা

উন্মোচিত হল ফ্যাশন শিল্পের সবচেয়ে মর্যাদাপূর্ণ মুকুট

মহালয়ার মাহেন্দ্রক্ষণে, ৬ই অক্টোবর কলকাতার হায়াত রিজেন্সিতে, সামোরা ভেঞ্চারস প্রাইভেট লিমিটেডের সহযোগিতায়, ‘এ নিউ ইউ ইভেন্টস’ এর মিস অ্যান্ড মিসেস পারসোনা ২০২১ -এর জন্য মুকুট উন্মোচিত হল। জাতীয় স্তরের এই প্রতিযোগিতা, মূলত ভারতের মহিলাদের জন্য পরিকল্পনা করা হয়েছে। মা দুর্গার আশীর্বাদে মন্দের বিরুদ্ধে লড়াই করার শক্তি এবং সমাজের শুভের পক্ষে দাঁড়ানোর শক্তি এবং ফ্যাশনকে নতুনভাবে আবিষ্কার করার জন্য এই অনুষ্ঠানের আয়োজন করা হয়েছিল। এটি কেবল একটি প্রতিযোগিতা নয়, প্রতিটি মডেল এবং নবাগতাদের জন্য ফ্যাশন এবং গ্ল্যামার জগতের শিল্প অন্বেষণের সুযোগ রয়েছে। নিজেকে নতুনভাবে আবিষ্কার করার জন্য, ভারতের সর্বাধিক আকাঙ্ক্ষিত মুকুট উন্মোচন করা হয়েছে।

অনুষ্ঠানে উপস্থিত অভিনেতা জয় সেনগুপ্ত

এই অনুষ্ঠানে প্রতিযোগীদের পাশাপাশি উপস্থিত ছিলেন ফ্যাশন এবং চলচ্চিত্র শিল্পের অনেক তারকা। অভিনেতা জয় সেনগুপ্ত, অভিনেত্রী ও গায়িকা জোজো মুখোপাধ্যায়, দাদাসাহেব ফালকে পুরস্কারপ্রাপ্ত চলচ্চিত্র নির্মাতা ও সঙ্গীত পরিচালক অভিষেক বসু, অভিনেত্রী মালবিকা ব্যানার্জি, ফ্যাশন ডিজাইনার তেজাস গান্ধী, সুরেশ শেঠিয়া এবং ড. মনোজ খান্না অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানের আয়োজক এবং মিসেস ইন্ডিয়া ডিভাইন ডিভা -এর বিজয়ী, এমপ্রেস অফ দ্য নেশন ২০১৯ দেবশ্রী চক্রবর্তী জানান, “আমি আমার সমস্ত অতিথি এবং বিচারকদের এবং আমার পুরো দল এবং আমার সঙ্গীদেরকে ধন্যবাদ জানাই আমাকে সমর্থন করার জন্য এবং মহামারী পরিস্থিতিতে মেধাবী নবাগতা এবং উদীয়মান মডেলদের পাশে দাঁড়ানোর জন্য। গত কয়েক বছর ধরে প্রতিটি মানুষ একটি বিষণ্ন পরিবেশের মধ্য দিয়ে গিয়েছেন। এর মাধ্যমে সমাজের মানসিকতায় পরিবর্তন হবে এবং মানুষকে অনুপ্রাণিত করতে পারবে, নতুনভাবে আবিষ্কার করতে পারবে এবং খুশি করতে পারবে। এটি শুধুমাত্র একটি প্রতিযোগিতা নয় বরং প্রতিযোগীদের জন্য একটি বড় কেরিয়ার তৈরির প্ল্যাটফর্ম প্রদান করছে। আমি সবসময় চেয়েছি নারী এবং তৃতীয় লিঙ্গদের জন্য কাজ করতে। তাই আমি মুকুট উন্মোচন করেছি যা ফ্যাশন শিল্পে এখন পর্যন্ত সবচেয়ে মর্যাদাপূর্ণ মুকুট হতে পারে। আমি এটা সম্ভব করার জন্য মিডিয়া পার্সোনাল, আমার স্পন্সর এবং শুভাকাঙ্ক্ষীদের ধন্যবাদ জানাতে চাই”।

খবরের সাথে থাকতে এখনই আমাদের ফেসবুক পেজ Nabadin.com  লাইক করে সাথে থাকুন। সাথে ট্যুইটারে Nabadin24News আমরা পৌঁছে যাব আপনার কাছে। আর এখন থেকে সব খবরের বিস্তারিত তথ্য থাকবে ইউটিউব ভিডিওতে। তাই আমাদের ইউটিউব চ্যানেল Nabadin News  সাবস্ক্রাইব করে সবসময় থাকুন খবরের সঙ্গে৷ আর আমরা আছি আপনার জন্য।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *