ভুবনেশ্বর এইমস্ থেকে যাবতীয় শারীরিক পরীক্ষা, সকালেই পার্থ বাবুকে নিয়ে রওনা দিচ্ছে ইডি

Bhubaneswar AIMS

আগামীকাল ভুবনেশ্বরে পার্থ চট্টোপাধ্যায়। নিজস্ব চিত্র।

উচ্চ আদালতে অস্বস্তিতে পার্থ চট্টোপাধ্যায়। আর এসএসকেএম নয়, সোমবার পার্থ বাবু কে নিয়ে যাওয়া হচ্ছে ভুবনেশ্বরে(Bhubaneswar AIMS)। সেখানে এইমস্ হাসপাতালে হবে প্রাক্তন শিক্ষামন্ত্রীর শারীরিক পরীক্ষা। জানিয়ে দিল হাইকোর্ট।
সূ্ত্রের খবর, ভুবনেশ্বর এইমস্ হাসপাতালে মন্ত্রী পার্থ চট্টোপাধ্যায় কে দেখবেন কার্ডিওলজি নেফ্রলজি ও মেডিসিন বিভাগে কর্তব্যরত চিকিৎসকরা। দুপুর ৩ টে’র মধ্যে সেখানের শারীরিক পরীক্ষার সব রিপোর্ট জমা হওয়ার কথা। সাথে থাকবেন পার্থ বাবুর আইনজীবী ও চিকিৎসকরা।

উল্লেখ্য, আটক হওয়ার পরবর্তীতে শিল্পমন্ত্রী জানান তিনি শারীরিক অসুস্থতা বোধ করছেন। চিকিৎসাধীন রয়েছেন এসএসকেএম হাসপাতালে। এই প্রসঙ্গ কে সামনে রেখে উচ্চ আদালতের দারস্থ হয়েছিল ইডি। এনফোর্সমেন্ট ডিরেক্টরেটের থেকে হাইকোর্টে বলা হয়, জোকার ইএসআই হাসপাতাল থেকে পার্থ চট্টোপাধ্যায় সুস্থ বলেই জানানো হয়েছিল। পরবর্তীতে কেন তিনি হাসপাতালে চিকিৎসাধীন?
মামলার শুনানিতে রবিবার কলকাতা হাইকোর্টের বিচারপতি বিবেক চৌধুরী জানান, ‘সোমবার সকালে ভুবনেশ্বরে মেডিক্যাল পরীক্ষার জন্য পার্থ চট্টোপাধ্যায়কে নিয়ে যাবে ইডি। সকাল সাতটায় রওনা দেবে এয়ার অ্যাম্বুলেন্স’।

Related Topics