Shobhabazar
Featured শহর ও শহরতলি সূচনা

কুকুরছানাকে বিষ খাইয়ে মারার অভিযোগে তোলপাড় শোভাবাজার

পাঁচ কুকুরছানাকে বিষ খাইয়ে খুনের অভিযোগে তোলপাড় শোভাবাজার (Shobhabazar) সংলগ্ন রামধন খান লেন। ইতিমধ্যেই অভিযোগ দেয়ার করা হয়েছে জোড়াবাগান থানায়। শুরু হয়েছে তদন্ত। অভিযুক্তদের কঠীন থেকে কঠীন শাস্তির দাবি জানিয়েছে পশুপ্রেমীরা।

জানা গিয়েছে রাস্তার পাশেই পাঁচটি কুকুরছানাকে পরে থাকতে দেখেন এলাকাবাসিরা। কাছে যেতেই বোঝা যায় তাদের মৃত্যু হয়েছে। একসঙ্গে পাঁচটি কুকুরছানার মৃত্যুতে স্বাভাবিকভাবেই তীব্র উত্তেজনা ছড়িয়ে পরে এলাকায়। অভিযোগ উঠে পরিকল্পনা মাফিক বিষ খাইয়ে খুন করা হয়েছে প্রাণীগুলিকে। এরপরই এলাকায় পশুপ্রেমীরা জোড়াবাগান থানার দড়াস্ত হয়। লিখিত অভিযোগ দেয়ের করা হয়।

এলাকাবাসীদের কথায় মৃত কুকুর গুলি একেবারেই ছোট।সবাই মিলেই তাদের খেতে দিতো। সকলের প্রিয়ই ছিলো কুকুরছানা গুলো। তবে কে বা কারা এই কাজ করল, তা বুঝে উঠতেই পারছে না কেউ। তবে সবার দাবী শীগ্রই খুজে বার করতে হবে অভিযুক্তদের এবং উপযুক্ত শাস্তি দিতে হবে।

সারমেয়দের উপর অত্যাচার এই প্রথম নয়। রাজ্যের বিভিন্ন প্রান্ত থেকে মাঝে মধ্যেই এই ঘটনার কথা প্রকাশ্যে আসে। কালীপুজোর রাতেও কুকুরদের মারধর ও বিষ খাইয়ে খুনের চেষ্টার অভিযোগকে কেন্দ্র করে উত্তেজনা ছড়িয়েছেছিলো হাওড়ায়। জানা যায় কয়জন বেশ কিছু কুকুরছানাকে ডেকে নিয়ে যায়। সেখানে তাদের মারধর করা হয়। খাবারে মালানো হয় বিষ। অভিযোগ একটি কুকুরকে আটকে রেখে বাকি গুলিকে ছাড়া হয় এবং পরেরদিন অসুস্থ হয়ে পরে বাচ্ছাগুলো।

খবরের সাথে থাকতে এখনই আমাদের ফেসবুক পেজ Nabadin.com  লাইক করে সাথে থাকুন। সাথে ট্যুইটারে Nabadin24News আমরা পৌঁছে যাব আপনার কাছে। আর এখন থেকে সব খবরের বিস্তারিত তথ্য থাকবে ইউটিউব ভিডিওতে। তাই আমাদের ইউটিউব চ্যানেল Nabadin News  সাবস্ক্রাইব করে সবসময় থাকুন খবরের সঙ্গে৷ আর আমরা আছি আপনার জন্য।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *